এসইও এর ক্ষেত্রে সাইটের পেজ লিঙ্কগুলি কতোটুকু প্রয়োজন..? (পর্ব-২) - HelloWap.Com

এসইও এর ক্ষেত্রে সাইটের পেজ লিঙ্কগুলি কতোটুকু প্রয়োজন..? (পর্ব-২)

আশাকরি সবাই ভালই আছেন।
আজকে আমি এসইও এর পেজলিঙ্ক ুরর ২য় তম পর্বে।
যারা আগের পড়েন নাই তারা এখান থেকে পরে নিতে পারেন
তো কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।

এই সম্ভবত উচ্চ মানের লিঙ্ক পেতে চেষ্টা সবচেয়ে সাধারণ উপায়। আপনি শুধু অনলাইন অন্যান্য স্থানে তাদের জন্য সন্ধান করুন। পর্যাপ্ত প্রচেষ্টার সঙ্গে, আপনি কিছু উচ্চ মানের স্থান খুঁজে পেতে পারেন যা আপনি হয়তো একটি লিঙ্ক পেতে সক্ষম হতে পারেন।
আপনি সম্ভবত ইতিমধ্যেই জানেন যে অনলাইনে প্রাসঙ্গিক উত্সগুলি থেকে লিঙ্কগুলি পাওয়া উচিত এবং শুধুমাত্র তাদের পৃষ্ঠাগুলির Google PR রেটিং এর কারণে লিঙ্কগুলি কেনার জন্য নয় ভাল পিআর দিয়ে পৃষ্ঠাগুলি মূল্যবান হয় এমনকি যদি তারা পুরোপুরি প্রাসঙ্গিক হয় না, তবে আপনার সম্ভাব্য গ্রাহকরা ইতিমধ্যেই এমন সাইটগুলিতে লক্ষ্যবস্তু পৃষ্ঠাগুলির চেয়ে অনেক বেশি ভাল। যারা সংযোগগুলি সঠিকভাবে তৈরি করা হয় তাদেরও আপনার সাইটে কিছু ট্র্যাফিক চালানো হবে।
আপনি কেবলমাত্র কয়েকটি জায়গা যেখানে আপনি সত্যিই উচ্চ মান, উচ্চ পৃষ্ঠা র্যাংক, ভাল বিশ্বস্ত লিঙ্ক পেতে পারে পরিবর্তে কম মান লিঙ্ক বৃহদায়তন সংখ্যা যাচ্ছে পরিবর্তে আপনার সময় গ্রহণ থেকে দূরে আপনি ভাল। আপনি পেতে যে কঠিন লিঙ্কগুলি কাজ করতে হবে যা আপনার সাইটে সবচেয়ে সাহায্য করবে যে হতে যাচ্ছে। আমাকে বিশ্বাস কর. আপনি ঐ লিঙ্কগুলির একটি পেতে একবার আপনি এটা দুঃখ হবে না
আপনি বিভিন্ন মান ব্যবহার করে একটি সাইটের মান বিচার করতে পারেন। এক সুস্পষ্ট উপায়টি লক্ষ্য করা যায় যে কীওয়ার্ডগুলি আপনার লক্ষ্যে কীওয়ার্ডগুলির একটির জন্য কতটা ভাল। যে ওয়েবসাইটগুলি আরও উচ্চতর স্থান করে দেয় সেগুলি সাধারণত স্থানগুলির তুলনায় লম্বা লম্বা লম্বা স্থানগুলির তুলনায় ভাল হয়। উচ্চ পৃষ্ঠা র্যাঙ্ক হোমপৃষ্ঠা এবং উচ্চ পৃষ্ঠার র্যাঙ্ক ডিপ পেজগুলির সাথে ওয়েবসাইটগুলিও ভাল উৎস। ওয়েবসাইটগুলি যেগুলি আপনি চাইছেন সেই একই গ্রাহকের জন্য সাধারণত সাধারণত লিঙ্কগুলির জন্য খুব ভাল উৎস থাকে, এমনকি যদি সেই লিঙ্কগুলি nofollow থাকে
আপনার নিজের উচ্চ মান লিংক সোর্স তৈরি করা
আপনার ওয়েবসাইটের জন্য লিঙ্ক তৈরির তৃতীয় উপায় হল তাদের অন্য ওয়েবসাইটের নতুন পেজ তৈরি করা যাতে তাদের লিংকগুলির উচ্চ মূল্য উৎস তৈরি করা হয়। এই দুটি সাধারণ উপায় নিবন্ধ মার্কেটিং এবং গেস্ট ব্লগিং মাধ্যমে হয়। সঠিকভাবে সম্পন্ন হলে উভয় পদ্ধতি খুব কার্যকর হতে পারে।
আপনি যদি এটি করতে পছন্দ করেন, এটি আপনার ওয়েবসাইটে প্রকাশিত আপনার সামগ্রীটি যদি আপনার কৌতুকের মধ্যে আরও বিশিষ্ট হিসেবে বিবেচনা করা হয় তবে এটি সেরা কাজ করে। যেসব সাইটগুলি গ্রাহকদের এবং দর্শকদের পাশাপাশি সার্চ ইঞ্জিনগুলি থেকেও ভালোবাসা প্রদান করতে যাচ্ছে। এটা আপনার জন্য চারপাশের জয়। যাই হোক না কেন সাইটটি কতটুকু বিশ্লেষণ করে আপনি আপনার সামগ্রী প্রকাশ করেছেন, আপনি এখনও সেই উপাদানটি পেতে চান তা দেখতে পাবেন।
আপনি আপনার নিষ্পত্তি কোন উপায় থেকে ট্র্যাফিক নির্দেশ করা উচিত। এটি করার জন্য একটি সাধারণ উপায় হল আপনার টুইটার অনুগামীরা সেই নিবন্ধটি সম্পর্কে জানাতে। আপনি যদি অন্যান্য সামাজিক নেটওয়ার্কগুলিতে অংশ নেন, তাহলে এটি আপনার ভাল আগ্রহের কারণ হতে পারে যে এই ব্যক্তিরা এটি সম্পর্কে জানতে পারবে। আপনার সামাজিক বুকমার্ক অ্যাকাউন্টগুলি ব্যবহার করে আপনার স্পটগুলি বুকমার্ক করা নিশ্চিত করতে হবে যাতে আপনি মাসগুলি রাস্তার নিচে খুঁজে পেতে পারেন। আপনাকে আপনার চেনাশোনাকে উৎসাহিত করতে হবে।

আশাকরি পর্ব দুটি পরে আপনারা অনেক কিছুই বুজতে পেরেছেন । আর যারা বিজতে পারেন নাই তারা আমার লেখা সব গুলো আর্টিকেল পরে বুজে নিন আশাকরি সবগিলো আর্টিকেল পরলে সহযেই বুজবেন এবং নিয়ম অনুসারে কাজগুলো করলে সবাই ভাল ফলাফল পাবেন আল্লাহর রহমতে। তো আজকের মতো এই পর্যন্তই দেখা হবে আগামী টিউটিরিয়াল বা পোষ্ট এ। আর যারা আর্টিকেল পরে বুজতে না পরেন তারা আমার ভিডিপ দেখে বুজতে পরবেন আশাকরি।
তো আজকের মতো শেষ।
সবাই ভাল থাকবেন।

Post View- (2)

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *